অপহৃত শিশু বাবুল উদ্ধার : দাায়িত্ব নিলেন নড়াইলের এসপি

170

নড়াইললকণ্ঠ : নড়াইলের কালিয়া থেকে অপহৃত শিশু বাবুলকে (১০) পাবনা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।
এ সময় নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান, কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের ভোমবাগ গ্রামের ফিরোজ হোসেনের শিশু পুত্র স্থানীয় ব্র্যাক স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্র বাবুলকে (১০) গত ২২ জুলাই প্রাইভেট পড়তে যাওয়ার সময় বাড়ীর সামনে থেকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়।
অপহরণকারীরা জ্যোৎসনা বেগমের নিকট ফোন করে ৫৭ হাজার টাকা মুক্তিপন দাবি করেন।
এ ঘটনায় অপহৃত শিশু বাবুলের মা জোসনা বেগম বাদী হয়ে গত ২৫ জুলাই কালিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন (মামলা নং-১৯)।
এ ঘটনার পর কালিয়া থানা পুলিশ পাবনা পুলিশের সহযোগিতায় মোবাইল ট্রাকিং করে পাবনার আটঘরিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রাম থেকে গত বুধবার (২৬ জুলাই) দুপুরে বাবুলকে উদ্ধার করে। এ ঘটনায় অপহরনকারী দুলাল চন্দ্র সরকারের পিতা গোপেশ্বর চন্দ্র সরকারকে নিজবাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তবে অপহরণকারী দুলাল চন্দ্র পালিয়ে গেছে।
এদিকে নিজ সন্তানকে ফিরে পেয়ে ভীষণ খুশি মা জ্যোৎসনা বেগম । তিনি পুলিশ প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।