নড়াইল রেডক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারণ সভা

106

নড়াইল কণ্ঠ :  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নড়াইল ক্লাবে ইউনিটের সহ-সভাপতি ফকির আব্দুল আলিমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নড়াইল ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন  ২০১৫ সালের আয়-ব্যয় ও উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন।

এ সময় তিনি ক্ষোভের সাথে সভায় বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের ভবনস্থ জমি জেলা পরিষদের। জেলা পরিষদ মৌখিকভাবে বরাদ্দ দেয়া হয়েছে জানালেও অদ্যবধি বরাদ্দ নিশ্চিত করা হয়নি। তিনি সভাকে আরো জানান, নড়াইল ইউনিটে বিগত বছরে ১৭লক্ষ ৩হাজার ৮০৫টাকা ব্যয়ে বর্তমান ভবনের ২য়তলা নির্মাণ, সহশিক্ষা কার্যক্রম, রেডক্রিসেন্ট ও জাতীয় শোক দিবস পালন, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশসহ বিভিন্ন সামাজিক সচেতনতা বৃদ্ধি বিষয়ে কার্যক্রম করা হয়। এছাড়া ১০৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৫৩জন সদস্য সমন্বয় যুব রেড ক্রিসেন্ট গঠন এবং ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রশিক্ষণ দেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক ইউসুফ আলী, অধ্যক্ষ রওশন আলী, শরীফ মুনির হোসেন, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, রওশন আরা লিলি, মলয় কুমার কুন্ডু, মলয় কান্তি নন্দী, আসলাম খান লুলু প্রমুখ।