নড়াইলে পুলিশের অভিযানে ৬শ পিচ ইয়াবাসহ আটক ১

498

নড়াইলকণ্ঠ : নড়াইলে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬শ পিচ ইয়াবাসহ এক চা বিক্রেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
শনিবার (৮ জুলাই) বিকালে শহরের রূপগঞ্জ বাজারের চা বিক্রেতা শাহ পরাণের কাছ থেকে ১৯০ পিচ ইয়াবা উদ্ধার করে। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক শহরের কুড়িগ্রাম এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪১০ পিচ ইয়াব ও ইয়াবা খাওয়ার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।
নড়াইলের গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের ভওয়াখালী মৎস্য প্রজনন কেন্দ্র এলাকা থেকে শাহ্ পরাণ নামে এক চা বিক্রেতাকে ১৯০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। শাহ পরাণ পৌরসভার ভওয়াখালী এলাকার গোলাম রহমানের ছেলে।
নড়াইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ মেহেদী হাসান জানান, শাহ পরাণের স্বীকারোক্তি মোতাবেক শহরের কুড়িগ্রামের এসএম সুলতান কমপ্লেক্স সড়কের পাশের বক্তিয়ার রহমানের বাসার ভাড়াটিয়া এসকে ইন্টারন্যাশনালের মালিক জাকির হোসেন সুমনের বাসায় অভিযান চালানো হয়। এসময় বাড়িতে তল্লাশি চালিয়ে ৪১০পিচ ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।
অভিযানে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সদর থানার ওসি (তদন্ত) জুলফিকার আলীসহ সদর থানা ও গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।
নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী জাকির হোসেন সুমনকে আটকের জোর চেষ্টা চলছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।