নড়াইলে মাদক বিরোধী অভিযানের ৪মাসের অগ্রগতি পর্যালোচনা

188

নড়াইলকণ্ঠ : “জেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক বেচা-কেনার স্পট সমূহের তালিকা দ্রুত অল্প সময়ের মধ্যে জনসম্মূখে প্রকাশ করা হবে। মাদক মামলার সাথে জড়িতদের ছবিসহ ওয়েব পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্মুক্ত করা হবে। আজ শনিবার থেকে লোহাগড়ায় মাদকমুক্ত করতে আরো ১০০দিনের মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু। এছাড়া এ বছরের ২৩ ফেব্রুয়ারি হতে নড়াইল শহরে মাদক ও জঙ্গিমুক্ত অভিযান আরো বেগবান করা হবে। শনিবার (০৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এসব কথা বলেন।
এ সময় তিনি এ বছরের ২৩ ফেব্রুয়ারি হতে ৭ জুলাই পর্যন্ত নড়াইলের মাদক বিরোধী অভিযানের একটি চিত্র তুলে ধরে বলেন, এ পর্যন্ত এ জেলায় ২৭৪টি মামলায় ৩৪২ জন আসামী গ্রেফতারসহ ০৭ পুরিয়া হেরোইন, ৪হাজার ৯শত ৫৩পিস ইয়াবা, ১০ কেজি ৯৮৭ গ্রাম গাঁজা, ৪৬ লিটার ৬৫০ মিলি লিটার দেশি/বিদেশি মদ ও ২৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন, মাদক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের মাধ্যমে অসহায় দু:স্থদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আমার একটি টীম ভিত্তিপর্যায়ের কাজ করে যাচ্ছেন। আমরা আশা করছি দ্রুত অল্প সময়ের মধ্যে এ কার্যক্রমটি শুরু করতে পারবো।
এ পর্যালোচনা সভা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: মেহেদী হাসান, নড়াইলকণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: দেলোয়ার হোসেন খান, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহাঙ্গীর আলম, প্রথম আলোর কার্তিক দাস, কালের কণ্ঠের সাইফুল ইসলাম তুহিন, এসএ টিভি’র আবদুস সাত্তার, ইন্ডিপেন্টন্টে টিভি’র মুন্সি আসাদুর রহমান, সময় টিভি’র খায়রুল আরেফিন রানা, ‘৭১ টিভির আজিজুল ইসলাম, বিজয় টিভি’র জামি প্রমূখ। এ সময় বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।