নড়াইলে গৃহবধূর স্বাভাবিক মৃত্যু : প্রতিপক্ষকে ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

441

নড়াইলকণ্ঠ : নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের কল্যাণখালী গ্রামের হাসিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূর স্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে প্রতিপক্ষকে হত্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন হামিদ মোল্যা, আক্তার হোসেন, আলমগীর কবীর, রুহল আমিন প্রমূখ।
মানববন্ধনে মাইজপাড়া ইউনিয়নের কালুখালী, মাগুরা, তারাসি, মাইজপাড়া, গড়েরহাট ও মনোখালী গ্রামসহ এলাকার কয়েক শত নারী-পুরুষ অংশ নেয়।
পরে এলাকাবাসী একই স্থানে সংবাদ সম্মেলন করেন । সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান এলাকবাসীর পক্ষে আলমগীর কবীর। এ সময় তিনি অভিযোগ করে বলেন, গত ১ জুলাই সকালে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের মাগুরা গ্রামের জালাল উদ্দিন মন্টুর ছেলে জুয়েলকে প্রতিপক্ষ রুহুল গ্রুপের লোকজন মারধর করে। এ ঘটনার পরে জালাল উদ্দিন মন্টুর লোকজন প্রতিপেক্ষর আব্দুল হামিদ মোল্যাকে মারধর করে। পরর্তীতে বিকালে মন্টুর স্ত্রী হাসিনা বেগম হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মৃত্য বরণ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যার অভিযোগ এনে থানায় মামলা দায়েরের চক্রান্ত চালাচ্ছে।