নড়াইলে নবাগত জেলা প্রশাসকের সাথে সুধিজনের মতবিনিময় সভা

162

নড়াইলকণ্ঠ : নড়াইলে নবাগত জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী সাথে সুধিজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মে) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় নড়াইলের উন্নয়ন অগ্রগতি এবং অগ্রাধিকার ভিত্তিতে কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নে সফলভাবে সমন্বয়কের পালনের জন্য নবাগত জেলা প্রশাসকে পরামর্শমূলক বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভআপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক সুবাস চন্দ্র বোস, অবসরপ্রাপ্ত শিক্ষক বিজন কুমার সাহা, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ্, অধ্যক্ষ রওশন আলী, জেলা জাসদ (আম্বিয়া)’র সভাপতি অ্যাডভোকেট হেমায়েতুল্লাহ হিরু, জেলা জাতীয় পার্টির শরীফ মুনির হোপসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও নড়াইল রেডক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, জেলা পরিষদের নির্বাচিত মহিলা সদস্য রওশর আরা লিলি, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও নড়াইলকণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, অ্যাডভোকেট রমা রানী রায়, অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, মহিলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফ, অবসর শিক্ষক আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু প্রমুখ।
এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন ডিডিএলজি মো: সিদ্দিকুর রহমান (উপ-সচিব), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহাবুবুর রশীদ প্রমুখ।
বক্তরা বলেন, এসডিজি’র আলোকে নড়াইল জেলার উন্নয়ন অগ্রগতি এগিয়ে নেয়ার জন্য জেলা প্রশাসক হিসেবে কেন্দ্রীয় সরকারের প্রতিনিধিত্ব করছেন আপনি। আপনি নড়াইলের হয়ে উন্নয়ন সমন্বয়ের মাধ্যমে সমস্যা সমূহ তুলে ধরে সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিভাগ ও সেক্টরে প্রকল্প প্রস্তাবনা প্রেরণ করবেন এবং সেগুলি সময়মতো বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। নড়াইলের সুধি সমাজসহ উন্নয়নকামি সচেতন নাগরিক আপনার পাশে থাকবে।
এ সময় জেলার সকল নদীর দখলমুক্ত, টিআর, কাবিখা, এলজিএসপি ও ৪০ দিনের কর্মসৃজন কাজের মনিটরিং জোরদার, হাটবাড়িয়া জমিদার বাড়ি সুপ্ত দখলমুক্তকরণ, বিসিক শিল্প নগরী বাস্তবায়ন, জেলার পুনর্বাসিত ভিক্ষুকদের টেকসই করার জন্য নিবিড় মনিটরিং পদ্ধতি উন্নয়ন করাসহ বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ দেয়া হয়।