নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন ও সংবর্ধনা

297

উজ্জ্বল সভাপতি, পলাশ সাধারণ সম্পাদক 

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। তারিকুল ইসলাম উজ্জ্বলকে সভাপতি এবং এস এম পলাশকে সাধারণ সম্পাদক করে চার সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মোল্যা মোঃ আবু কাওছার এবং সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি স্বাক্ষরিত কমিটির অন্য সদস্য হলেন সহ-সভাপতি জয়দেব দাস ও গাজী রাজু আহম্মেদ রাজীব। নব গঠিত কমিটির সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক এস, এম পলাশকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) বিকেলে দুইশতাধিক মোটরসাইকেল শোভাযাত্রাসহকারে লোহাগড়া উপজেলার কালনা ফেরিঘাট থেকে লোহাগড়া পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এসে পৌঁছায়। এ সময় লোহাগড়া উপজেলা স্বেচ্ছোসেবক লীগের আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়।
এ সময় বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফান, লোহাগড়া উপজেলা স্বেচ্ছোসেবক লীগের আহব্বায়ক শেখ সদর উদ্দিন শামিম প্রমূখ।
পরে মোটরসাইকেল শোভযাত্রা সহকারে নড়াইলে পৌঁছে শহর প্রদক্ষিন করে পুরাতন বাসটার্মিনালে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ। এসময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।