নড়াইলে জেলা পুলিশের উদ্যোগে পেশাজীবী গাড়ী চালকদের প্রশিক্ষণ

182

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলা পুলিশের আয়োজনে ও জেলা কমিউনিটি পুলিশিং এর সহযোগিতায় দিনব্যাপি পেশাজীবী গাড়ী NK_May_2017_02291চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার (০৮ মে) সকাল ১০টায় পুলিশ লাইনে মিলনায়তনে সড়ক দূর্ঘটনা এড়ানো ও নিরাপদ সড়ক নিশ্চিতকরণের লক্ষ্যে জেলা কমিউনিটি পুলিশিং’এর সদস্য সচিব কাজী হাফিজুর রহমানের সঞ্চালানায় প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এ প্রশিক্ষণ কর্মশালায় সহায়ক ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: মেহেদী হাসান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মো: আশরাফুল আলম (ক্রাইম), সহকারী পুলিশ সুপার (প্রভিসনাল) মো: খায়রুল আনাম, সহকারী পুলিশ সুপার (প্রভিসনাল) শারমিনা আলম বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ছাদেক আহম্মেদ খান প্রমুখ।
এ প্রশিক্ষণে নড়াইল জেলার বাস, মিনিবাস ও ট্রাকের ৬০জন ড্রাইভার অংশ নেয়। প্রশিক্ষণ শেষে চালকদের নিয়ে একটি কমিউনিটি ফোরাম গঠনের প্রস্তাব গ্রহণ করা হবে।