সড়ক পরিবহণ আইন সংশোধনের দাবিতে নড়াইলে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

237

নড়াইলকণ্ঠ ॥ কেন্দ্রীয় শ্রমিক ফেডারেশনের কর্মসূচি হিসেবে সড়ক পরিবহণ আইন ২০১৭ এর কতিপয় ধারা সংশোধনের দাবিতে নড়াইলে বিভিন্ন শ্রমিক সংগঠন মিছিল, সমাবেশ ও জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।
NK_May_2017_02286এ উপলক্ষে রবিবার (৭ মে) সকাল ১১টার সময় আলাাদৎপুর মাইক্রোবাস টার্মিণাল হতে এক মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের অফিস চত্বরে যেয়ে শেষ হয়। মিছিল শেষে পথ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নরে সাধারণ সম্পাদক মো: ছাদেক আহম্মেদ। এ সময় তিনি বলেন, গাড়িতে যদি কাগজপত্র না থাকে তার দায়ে চালকের ৩বছর কারদন্ডে দন্ডিত করার বিধান রাখা হয়েছে। সড়ক পরিবহণ আইন ২০১৭ তে এইভাবে সর্বোচ্চ ২৫ লক্ষ এবং সর্ব নিম্নে ২৫ হাজার ধার্য্য করা হয়েছে। এই আইন আমরা মানি না মানবো না। এই আইন দ্রুত সংশোধন করতে হবে।
NK_May_2017_02285পরে বেলা সাড়ো ১১টায় জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নরে সাধারণ সম্পাদক মো: ছাদেক আহম্মেদের নেতৃত্বে জেলা প্রশাসক মো: হেলাল মাহমুদ শরীফের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ট্রাক শ্রকিম ইউনিয়নের সভাপতি মো: আবুল কাশেম, বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী জহিরুল হক, শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শহিদুল ইসলাম নান্নু, রেন্টেকারের সভাপতি মো: চান্দ মিয়া প্রমুখ।

ভিডিও ক্লিপটি দেখুন : 

জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নরে সাধারণ সম্পাদক মো: ছাদেক আহম্মেদ।
https://www.facebook.com/narailkantho/videos/1160143584114575/