নড়াইলে গুণীজন ও গর্বিত পিতা-মাতাকে সম্মাননা প্রদান

189

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলে গুণীজন, গর্বিত পিতা-মাতাকে সম্মাননা, শিক্ষা বৃত্তি প্রদান ও দরিদ্র প্রতিবন্ধিদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ করেছে।
শুক্রবার (০৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় শহরের রূপগঞ্জ চত্বরে সপ্তর্ষির আলো নামের একটি বে-সরকারি সামাজিক উন্নয়ন সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে চারজন গুণীজন, দু’জন দরিদ্র গর্বিত পিতা-মাতাকে সম্মাননা, একজন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান এবং ৮জন দরিদ্র প্রতিবন্ধিদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সপ্তর্ষি”র আলোর সভাপতি আব্দুর রশিদ মন্নু’র সভাপতিত্বে বক্তৃতা করেন নড়াইল জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, সংবর্ধিত জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, প্রফেসর মুন্সি হাফিজুর রহমান, জেলা সমাজসেবার উপ-পরিচালক রতন কুমার হাওলাদার, অবসরপ্রাপ্ত প্রকৌশলী শৈলেন্দ্রনাথ সাহা, ডাঃ বিধান চন্দ্র গোস্বামী, এনজেলিক ডেভলপমেন্ট এন্ড ডিজাইন লিঃ এর মোঃ মেহেদী হাসান রওনক ও আঞ্জমান আরা। এ সময় সপ্তর্ষি”র আলোর সাধারণ সম্পাদক মোঃ ইমান আলী মিলনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
‘‘আগামীর স্বপ্ন বুনি’ এই শ্লোগানকে ধারণ করে ২০১৩ সাল থেকে সপ্তর্ষির আলো সংগঠনটি মাত্র ৭ জন সদস্য নিয়ে কার্যক্রম শুরু করে। সামাজিক ও শিক্ষার উন্নয়নে স্বেচ্ছাসেবী হিসেবে শীতবস্ত্র বিতরণ, হতদরিদ্র গর্বিত পিতামাতাকে সম্মাননা, দরিদ্রদের চিকিৎসা সেবাসহ সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে সচেতনতামুলক কাজ চালিয়ে আসছে।