নড়াইলে ১২৪পিচ ইয়াবাসহ এক ব্যবসায়ী আটক

221

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ইয়াবাসহ মুজিবর (৩৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত আকমল মোল্যার ছেলে। এ সময় তার নিকট ১২৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
শনিবার (১লা এপ্রিল) সকাল ৮টার দিকে এ.এস.আই হাসান ও এ.এস.আই আলমগীরের নেতৃৃত্বে কনস্টেবল, ওবায়দুর, ওলিয়ার, শরীফ, শিমুল, মুরাদ, সাজ্জাদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে ১২৪ পিছ ইয়াবাসহ হাতেনাতে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদকের ব্যবসায়ের সাথে জড়িত ছিল বলেও জানা গেছে।
নড়াইল গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, নড়াইল জেলাকে মাদকমুক্তকরণের লক্ষ্যে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের উদ্যোগকে সফল করতে আমাদের টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করার পরও এরা মাদকের ব্যবসা করে যাচ্ছিল। যেভাবেই হোক নড়াইল জেলাকে আমরা মাদকমুক্ত করে প্রথম মাদকমুক্ত জেলা হিসেবে নড়াইলকে ঘোষণা করা হবে। তিনি এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন।