নড়াইলের লোহাগড়া পৌর মেয়র প্রার্থীর ওপর হামলা, আহত ৪

91

নড়াইল কণ্ঠ : পৌর নির্বাচনে লোহাগড়ার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা সৈয়দ মশিয়ূর রহমান গ্রুপের লোকজন অপর মেয়র পদপ্রার্থী নাজমুল করিম বাবু গ্রুপের সমর্থকদের ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোবাবার (২৯ নভেম্বর) সকাল ৬টার দিকে জয়পুর মধ্যপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

সম্ভাব্য মেয়র পদপ্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আ’লীগ নেতা নাজমুল করিম বাবু বলেন, রোববার সকালে তার লোকজনের ওপর মশিয়ূর গ্রুপের সমর্থকেরা লাঠি, ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ হামলায় পান্নু মোল্যা, বাচ্চু, রাব্বি ও দিলু আহত হন। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তিনি। বাবু অভিযোগ করেন, গতকাল শনিবার রাতেই মশিয়ূর গ্রুপের লোকজন এ হামলার পরিকল্পনা করে এবং বিষয়টি রাত দেড়টার দিকে লোহাগড়া থানার ওসিকে জানানো হয়েছিল। তবে রবিবার (২৯ নভেম্বর) সকালে পুলিশের উপস্থিতিতে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে, এ অভিযোগ অস্বীকার সৈয়দ মশিয়ূর রহমান জানান, গত শনিবার দুপুরে জয়পুর স্ট্যান্ডে নসিমন চলাচলকে কেন্দ্র করে বাবুর লোকজন তার লোকজনের ওপর হামলা করেন। এ ঘটনায় একজন আহত হন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, মারামারির মধ্যে আছি। পরে ফোন দেন।