নড়াইলে পুলিশের মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ীসহ আটক ৩২

109

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪ মাদক ব্যবসায়ী ও দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩২ জনকে আটক করেছে। অভিযানকালে ২০ পিস ইয়াবা, ১২ গ্রাম গাজা ও তিন বোতল মদ উদ্ধার করা হয়েছে।
জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানাগেছে শনিবার (১৮ মার্চ) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে নড়াইল সদর থানায় ৯ জন, লোহাগড়ায় ১১, কালিয়ায় ৬ জন এবং নড়াগাতি থানায় ৬ জনকে আটক করা হয়।
নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, চলমান মাদক বিরোধী অভিযানে শনিবার ভোর পর্যন্ত অভিযানে চার মাদক ব্যবসায়ী, লোহাগড়া থানায় দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে মোট ৩২ জনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়তে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।
গত বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নড়াইল পৌরসভাধীন ভাদুলীডাঙ্গা গ্রাম থেকে মাদক ব্যবসায়ী শরিফুল ইসলাম (৪৮) ও ব্যবসায়ের সাথে জড়িত থাকার অভিযোগে তার স্ত্রী তাসলিমা (৩৭) কে নিজ বাড়ি থেকে ৭০০পিচ ইয়াবাসহ আটক করে পুলিশ। আটক শরিফুল ও তাসলিমার বিরুদ্ধে নড়াইল সদর থানায় একাধিক মামলা রয়েছে।