খুলনায় বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও উৎসব মেলা সম্পন্ন

190

NK_February_2017_0193নড়াইলকণ্ঠ ॥ নানা আয়োজনের মধ্যদিয়ে তিনদিনব্যাপি খুলনা বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও উৎসব মেলা সম্পন্ন হয়েছে। সমাপনী অনুষ্ঠানে বিভাগের ১০টি জেলা থেকে ২২টি ক্যাটাগেরিতে মোট ৮৪ পুরস্কার প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রয়ারি) সকাল ১০টায় সার্কিট হাউজ মাঠ মঞ্চে বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী পরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেছবাহ উল আলম, মন্ত্রী পরিষদের (সমন্বয় ও সংস্কার) সচিব এনএম জিয়াউল আলম, অতিরিক্ত সচিব মাকছুদুর রহমান পাটয়ারী, খুলনার ডিআইজি ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুবাস চন্দ্র সাহা।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মন্ত্রী পরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম খুলনা বিভাগের তিনজন শ্রেষ্ঠ উদ্ভাবককে বিভাগীয় কমিশনার স্বর্ণ, রৌপ্য ও তাম্র পদক তুলে দেন।
এর আগে ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেছবাহ উল আলম খুলনা বিভাগের ইনোভেশন কার্যক্রমের সফল উদ্ভাবক, ইনোভেশন ও আইসিটি কর্মকান্ডে অবদান রেখেছেন এমন শ্রেষ্ঠ ব্যক্তিবর্গ এবং প্রতিষ্ঠানকে সম্মাননা ও সনদ প্রদান করেন।