খুলনা ডিজিটাল উদ্ভাবনী মেলায় সেমিনার

165

নড়াইলকণ্ঠ ॥ তিনদিনব্যাপি খুলনা বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার দ্বিতীয় দিনে “সেমিনারে সরকারী সেবা সহজিকরণ : উদ্ভাবন চর্চা ও রূপকল্প ২০২১” বিষয়ের উপর সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রয়ারি) বেলা সাড়ে ১১টায় সার্কিট হাউজ মাঠ মঞ্চে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( সার্বিক) মো: ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুন অর রশীদ, ব্যবস্থাপনা পরিচালক খুলনা ওয়াসার বমো: আব্দুল্লাহ পিইঞ্জ, ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক মো: শফিক উদ্দিন, খুলনার জেলা প্রশাসক নাজমুল হাসান প্রমুখ।
খুলনা বিভাগীয় প্রশাসনের আয়োজনে “সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন, সাতক্ষিরা শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মো: মনজুর আলম। মেলায় খুলনা বিভাগের ১০ জেলার উদ্ভাবন কার্যক্রম সম্বলিত স্টল, বিভিন্ন বিভাগের স্টল প্রদর্শন করা হয়।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সার্কিট হাউজ মাঠ মঞ্চে দুইদিনব্যাপি এ উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠিত হবে। সমাপনী অনুষ্ঠানে খুলনা বিভাগের তিনজন শ্রেষ্ঠ উদ্ভাবককে বিভাগীয় কমিশনার স্বর্ণ, রৌপ্য ও তা¤্র পদক প্রদান করা হবে।
এছাড়াও অনুষ্ঠানে খুলনা বিভাগের ইনোভেশন কার্যক্রমের সফল উদ্ভাবক, ইনোভেশন ও আইসিটি কর্মকান্ডে অবদান রেখেছেন এমন শ্রেষ্ঠ ব্যক্তিবর্গ এবং প্রতিষ্ঠানকে সম্মাননা ও সনদ প্রদান করা হবে।