“শিক্ষা প্রতিষ্ঠানকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত রাখতে হবে”- জেলা পরিষদ চেয়ারম্যান

169

আব্দুল হাই সিটি কলেজের পক্ষ থেকে নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: সোহরাব হোসেন বিশ্বাস ও অন্যান্য সNK_February_2017_0185দ্যবৃন্দকে আব্দুল হাই সিটি কলেজের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কলেজের সেমিনার কক্ষে অধ্যক্ষ মো: মনিরুজ্জামান মল্লিক নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যানকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। এরপর কলেজের পক্ষ থেকে অন্যান্য সদস্যবৃন্দকে ক্রেস্ট দিয়ে বরণ নেয়া হয়।
কলেজের অধ্যক্ষ মো: মনিরুজ্জামান মল্লিকের সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাস তার বক্তেব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শিক্ষা প্রতিষ্ঠানকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত রাখতে হবে। আর শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সকলকে এক সাথে মিলে কাজ করতে হবে। এ কলেজ আমার। এ কলেজের সার্বিকভাবে উন্নয়নের জন্য আমার পক্ষে যা যা করার দরকার তা আমি করবো।
তনি আরো বলেন, শিক্ষার্থী বাড়াতে সকল শিক্ষক, কমিটির লোকজন মিলে ব্যাপকভাবে প্রচারনা করতে হবে। প্রয়োজনে বাড়ি বাড়ি যেতে হবে। শিক্ষার মানোন্নয়নে শিক্ষার্থীদের লেখা-পড়ায় মনোযোগি হতে হবে। পাশাপাশি অভিভাবকদের সাথেও সমন্বয় করতে হবে।
অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ মো: মনিরুজ্জামান মল্লিক তার বক্তব্যে বলেন, অতিশীগ্রই এ কলেজে অনার্স কোর্স চালু করা হবে এবং কলেজ ক্যাম্পাসকে নন্দিত পরিবেশ গড়ে তোলা হবে। তিনি আরো বলেন, আব্দুল হাই সিটি কলেজ আগামি ২০২১ সালের মধ্যে এ কলেজকে জেলার সেরা বিদ্যাপিঠ হিসেবে গড়ে তোলা হবে।
এসময় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান হিলু, রওশন আরা লিলি, নাজনীন সুলতানা রোজি, মো: বিপ্লব হোসনে বিশ্বাস বিলো, আব্দুল হাই সিটি কলেজ পরিচালনা পরিষদের সদস্য কাজী হাফিজুর রহমান, সহকারী অধ্যাপক মলয় কান্তি নন্দী, প্রভাষক গৌর গাইন, প্রভাষক মো: মাহাবুবুর রহমান লিটু প্রমুখ।