শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন ও সাইনবোর্ড স্থাপন

544

নড়াইলকণ্ঠ ॥ ভারতের রাষ্ট্রপতি প্রনব মূখার্জীর সহধর্মীনি নড়াইলের গর্ব শুভ্রা মূখার্জীর নামে প্রস্তাবিত “শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন ও সাইনবোর্ড স্থাপন করলেন বেঙ্গলগ্রুপ ও আরটিভি’র ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।
মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বেঙ্গলগ্রুপ ও আরটিভি’র ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন এবং শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের সদস্যবৃন্দ নড়াইল সদরের বাঁশভিটা এলাকায় প্রস্তাবিত “শুভ্রা মূখার্জী মেমোরিয়াল হাসপাতাল” স্থান পরিদর্শন করে। পরিদর্শন শেষে একটি সাইনবোর্ড স্থাপন করেন।
এ সময় চেয়ারম্যান শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন, ল্যাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর (সিআইপি), সাবেক সচিব ও মুক্তিযোদ্ধা মোঃ মোসা, জেলা পরিষদের চেয়ারম্যান মো: সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস , সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, শুভ্রা মূর্খার্জীর মামাতো ভাই কার্তিক ঘোষ, নড়াইলকণ্ঠের সম্পাদকসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে প্রতিনিধি দল নড়াইল সার্কিট হাউজে স্থানীয় রাজনীতিবিদ ও প্রশাসনের সাথে মত বিনিময় করেন।
উল্লেখ্য, বেঙ্গলগ্রুপ ও কয়েকটি গ্রুপের যৌথ উদ্যোগে নড়াইলের বাঁশভিটা এলাকায় ২০ বিঘা জমির উপর ৫০ শয্যা বিশিষ্ট এ অত্যাধুনিক হাসপাতাল তৈরী করা হবে।