তথ্য ও প্রযুক্তি আইনে নড়াইলে ছাত্রমৈত্রীর নেতার নামে মামলা

172

নড়াইলকণ্ঠ ॥ ছাত্রমৈত্রী নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখার সভাপতি আরমান সিকদারের বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনে মামলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য বিকৃত করার অভিযোগে এ মামলা হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে আরমানকে আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে নড়াইল শহরের রুপগঞ্জ এলাকা থেকে আরমানকে আটক করে পুলিশ। ওই (শনিবার) রাতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টমাস বিশ্বাস বাদী হয়ে সদর থানায় তথ্য ও প্রযুক্তি আইনে আরমানের বিরুদ্ধে মামলা করেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুকুল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি এক সভায় ছাত্রলীগকে উদ্দেশ্য করে বিভিন্ন উপদেশমূলক বক্তব্য দেন। প্রধানমন্ত্রীর এ বক্তব্য ছাত্রমৈত্রী নেতা আরমান তার ফেসবুক অ্যাকাউন্টে বিকৃত করে ‘চোরদের আবার উপদেশ’ লিখে একটি পোস্ট দিয়েছে। আরমানের এ ধরণের বিকৃত পোস্ট প্রধানমন্ত্রী এবং ছাত্রলীগকে হেয় করেছে বলে অভিযোগ করেন ছাত্রলীগ নেতা মুকুল।
এদিকে অভিযুক্ত আরমান সিকদার ও তার পরিবারের সদস্যরা জানান, প্রধানমন্ত্রী ও ছাত্রলীগ সম্পর্কে কোনো পোস্ট করেননি তিনি। আরমানের অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা এ ধরনের পোস্ট করেছে বলে দাবি করেন তারা। সদর থানার ওসি দেলোয়ার হোসেন খান জানান, তথ্য ও প্রযুক্তি মামলায় আরমানকে আদালতে পাঠানো হয়েছে।