নড়াইলে বৃদ্ধাকে মারপিট

183

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলের লোহাগড়ায় এক বৃদ্ধ মহিলাকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার (২৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে পারমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত জাকির মোল্যার স্ত্রী শোভা বেগম (৬০) কে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে,উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পারমল্লিকপুর গ্রামে বিবদমান দুটি গ্রুপ রয়েছে। যার একটির নেতৃত্বে রয়েছে জলিল শেখ,অপরটির দুলাল ঠাকুর। গত বছরের ২৬ আগষ্ট আধিপত্তর বিস্তার করাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে জলিল শেখ গ্রুপের লোক হত্যার শিকার হয়। জলিল গ্রুপের লোকজনের মামলা,হামলা,ভাংচুর ও অব্যহত লুটপাটে দিশেহারা দুলাল ঠাকুর গ্রুপের ৪৬ পরিবার ১৫২দিন বাড়ি ছাড়া হয়ে পড়ে।
বাড়ি ছাড়া পরিবারের মধ্যে বৃদ্ধ জাকির মোল্যার স্ত্রী শোভা বেগম (৬০) ঘটনার আগে বাড়িতে আসার চেষ্টা ও লুটপাটে বাঁধা দিলে একই গ্রামের জলিল গ্রুপের শাহিদ কাজির ছেলে রবেল,মৃত আফজালশেখ’র ছেলে হোসাইন শেখ,মৃত মনিরুজ্জামানের ছেলে কালু শেখ, শোভা বেগমকে বেধড়ক মারপিট করে ফোলা জখম করে পালিয়ে যায়। আহত শোভা বেগমকে এলাকাবাসি উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন।
এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, এঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।