নড়াইলে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান ড. মিহির কান্তি মজুমদার

273

নড়াইলকণ্ঠ ॥ “স্বপ্ন দেখতে হবে যে স্বপ্ন ঘুমাতে দেয় না, এমন স্বপ্ন দেখার দরকার নেই যে স্বপ্ন দেখে ঘুম থেকে জেগেই ছিড়া খ্যাথা দেখি। যে কাজটি নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সিদ্দিকুর রহমান করছে। ঘুর্ণিঝড়, জলোচ্ছাস, বন্যার মতো দূযোর্গসহ বিভিন্ন বিপদ-আপাদে মানুষ আশ্রয় নেয় মসজিদ, মন্দির ও আশ্রয় কেন্দ্রে। প্রশাসন হলো মসজিদ, মন্দির ও আশ্রয় কেন্দের মতো মানুষের ভরসা ও আশ্রয় স্থল। সকলকে আজকের কাজ আজকেই করতে হবে”। রবিবার ( ২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জেলা পর্যায় সরকারী কর্মকর্তাদের সাথে এক মতবিনিয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান ড. মিহির কান্তি মজুমদার উরোল্লেখিত বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: হেলাল মাহমুদ শরীফ, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো: সিদ্দিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রহমান, সদর উপজেলার নির্বাহী অফিসার মোছা: নাছিমা খাতুন, কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুল ইসলাম প্রমুখ।
পরে তিনি নড়াইল সদর উপজেলা পরিষদ মিলনায়তনে পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যক্রম বাস্তবায়নের অগ্রগতি সম্পর্কিত পর্যালোচনা সভায় সদরের নির্বাহী অফিসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন বিআরডিবি নড়াইলের উপ-পরিচালক সুপ্রিয়া বর, উপজেলা অফিসার নিলুফার ইয়াসমিন, প্রকল্প কর্মকর্তা তপতী সেন, বিভিন্ন পল্লী সঞ্চয় ব্যাংক শাখার কর্মকর্তা ও কর্মীবৃন্দ।