নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ীর ক্রীড়া সামগ্রী বিতরণ

149

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলের লোহাগড়ার কৃতি সন্তান, শিক্ষানুরাগী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ মোঃ আমিনুর রহমান হিমু নড়াইল জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ক্রীড়ামোদীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন।
মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়। নড়াইলের ৫০টি মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও ক্লাবের প্রতিনিধিদের কাছে ক্রীড়া সামগ্রী ভলিবল ও নেট প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নবগঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোশারফ হোসেন মোল্যা, লোহাগড়া সরকারি কলেজের প্রতিনিধি কাজী আমিরুল ইসলাম, মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক দিলরুবা হাসনাত, লক্ষ্মীপাশা মহিলা ডিগ্রী কলেজের প্রতিনিধি রেজাউল করিম, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্পাদক এসএম আলমগীর কবির, প্রচার-প্রকাশনা সম্পাদক শাহ আলম, সদস্য হাসান বিশ^াস, এ্যাড. জাহিদুর রহমান জাহিদ, রাবেয়া জাহিদ প্রমুখ।
শেখ মোঃ আমিনুর রহমান হিমু ‘অবহেলিত নড়াইল জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা ও খেলাধুলার মান উন্নয়নে তিনি আন্তরিকভাবে কাজ করে চলেছেন। জেলার স্বাস্থ্যসেবা ও শিক্ষার মানোন্নয়নে একটি মেডিকেল কলেজ এবং একটি বিশ^বিদ্যালয় স্থাপনের আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া বেকারত্ব দুরীকরনে শিল্পকারখানা প্রতিষ্ঠাসহ জেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।