বেনাপোলে মোবাইল কোম্পানির কর্মকর্তাদের উপর ব্যবসায়ীদের হুমকির অভিযোগ

118

বেনাপোল প্রতিনিধি ॥ বেনাপোল বাজারে মোবাইল কোম্পানি গুলোর ফ্লেক্সিলোড এবং বিকাশ ব্যবসার সাথে যাতে নতুন কোন সদস্যকে ব্যবসায়িক সদস্য হিসাবে অন্তর্ভুক্ত না করে তার জন্য মোবাইল কোম্পানিগুলোর ফিল্ড অফিসারদের বেনাপোল বাজার মোবাইল ও ফ্লেক্সিলেঅড ব্যাবসায়িক সমিতি হুমকি প্রদান করেছে বলে অভিযোগ করেছে বাজারের নতুন ব্যাবসায়িরা।
বেনাপোল বাজারের মোবাইল ব্যাবসায়ি মুরাদ টেলিকমের মোস্তাফিজুর রহমান বাবু, কামাল সপের কামাল, প্রসেনজিৎ নাথ টেলিকমের সুবোদ নাথ অভিযোগ করে বলেন তারা গ্রামীন, বাংলালিংক, এয়ারটেল , রবি সীমের লোডের ব্যাবসা করার জন্য সংশি¬ষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করলে বাজারের কিছু অসাধু ব্যাবসায়ি সমিতির নাম করে তাদের ব্যাবসায়িক সীম না দেওয়ার জন্য এবং উক্ত ব্যবসায় নতুন কোন ব্যাবসা প্রতিষ্ঠানকে অন্তর্ভুক্ত না করার জন্য হুমকি প্রদান করেছেন। তারা ঐ সমস্থ ফিল্ড অফিসারদের জানায় আপনারা নতুন ব্যবসায়ীদের যদি ব্যবসায়িক সীম এবং তাদের আপনাদের সাথে জড়িত করেন তা হলে আমরা বেনাপোল বাজারে ব্যবসা বন্ধ করে দিব।
মুরাদ টেলিকমের বাবু জানায় রেজিষ্ট্রিবিহীন একটি অবৈধ সমিতি গঠন করে মোবাইল কোম্পানির ফিল্ড অফিসারদের হুমকি এবং গ্রামীন ফোনের এরিয়া ম্যানেজার তরিকুলকে ও সুপারভাইজার অজয় কুমারকে ঘুষ প্রদান করেছেন সমিতি থেকে।
এব্যাপারে বেনাপোল বাজার মোবাইল ও ফ্লেক্সিলোড ব্যবসায়িক সমিতির সভাপতি শাহিনুর এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা হুমকি প্রদান ও ঘুষ প্রদান করি নাই। আমরা চাচ্ছি বাজারে শান্তি পুর্ন ভাবে ব্যবসা করতে। যাদের একটি ব্যাবসা আছে তাদের আবার নতুন করে এ ব্যাবসায় জড়িত হলে অন্যান্য লোড ব্যাবসায়িদের ক্ষতি হবে বলে তিনি জানান।