নড়াইলে উন্নয়ন মেলা উপলক্ষে র‌্যালি

176

নড়াইলকণ্ঠ ॥ “উন্নয়নরে গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইল ৩দিনব্যাপি উন্নয়ন মেলা উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ০৯ জানুয়ারি) সকাল ১০টায় পুরাতন বাসটার্মিনাল চত্বর থেকে জেলা প্রশাসক মো: হেলাল মাহমুদ শরীফের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বর গিয়ে শেষ। র‌্যালিতে সরকারী, আধা-সরকারী, সায়ত্বশাসিত, বেসরকারী ও এনজিও দপ্তর সমূহ তাদের সহকর্মীরে উপস্থিতি ছিল সরব।
বিকেল ৩টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে তিনদিনব্যাপি এই মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
নড়াইলে উন্নয়ন মেলায় ৬১টি স্টল দিয়ে সাজানো হয়েছে। স্ব স্ব স্টল সমূহে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সমূহ ও দপ্তর সমূহের প্রদেয় জনসেবা সম্পর্কে তথ্যসমৃদ্ধ উপস্থাপন হবে।
৩দিনব্যাপি জেলা শিল্পকলা একাডেমি চত্বরে “উন্নয়নরে গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০২১ সালের মধ্যে ‘ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ’ এবং ২০৪১ সালের মধ্যে ‘উন্নত বাংলাদেশ’ গঠনে সরকারের উন্নয়ন কার্যক্রম জনসাধারণের সামনে তুলে ধরার মাধ্যমে অনুষ্ঠিত হবে এ“উন্নয়ন মেলা”। তিন দিনব্যাপী এই উন্নয়ন মেলা চলবে ৯ থেকে ১১ জানুয়ারি।