নড়াইলে শিল্পপতি শেখ আমিনুর রহমানকে সংবর্ধনা

233
SONY DSC

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলের কৃতিসন্তান, বিশিষ্ট শিক্ষানুরাগী ও শিল্পপতি শেখ আমিনুর রহমান হিমুকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (০৫ জানুয়ারী) দুপুরে নড়াইল সদর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সংবর্ধনা দেয়া হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর কর্নেল (অবঃ) মনিরুজ্জামান মুকুলের সভাপতিত্বে বক্তৃতা করেন সংবর্ধিত শিল্পপতি শেখ আমিনুর রহমান হিমু, ভূমি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এ.ইউ.এস, এম সাইফুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) কাজী মাহাবুবুর রশীদ, কমফিডা গ্রুপের চেয়ারম্যান খুরশিদ আলম, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিক,লোহাগড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লিয়াকত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।
সংবর্ধিত অতিথি তাঁর বক্তৃতায় বলেন, অবহেলিত নড়াইল জেলার উন্নয়নে তিনি আন্তরিকভাবে কাজ করতে চান। জেলার স্বাস্থ্যসেবার মানোন্নয়নে একটি মেডিকেল কলেজ এবং শিক্ষার মানোন্নয়নে একটি বিশ^বিদ্যালয় স্থাপনের আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া বেকারত্ব ঘোচাতে শিল্পকারখানা প্রতিষ্ঠাসহ জেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। এসসয় তিনি দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের উন্নয়নে তিন লাখ টাকার একটি চেক প্রদান করেন।
এর আগে তিনি দুপুর সাড়ে ১২টার দিকে একটি হেলিকপ্টারযোগে স্কুল মাঠে অবতরণ করেন। হেলিকপ্টার দেখার জন্য আশেপাশের এলাকার মানুষ ভীড় করেন।
নড়াইল সদর উপজেলার প্রত্যঞ্চ অঞ্চল দারিয়াপুর গ্রামে ১৯৫৫ সালে সালে প্রতিষ্ঠিত দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়টি এলাকার শিক্ষা প্রসারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। কিন্তু আবাসিক সমস্যাসহ নানা সমস্যার মধ্যদিয়ে পাঠদান চালিয়ে যাচ্ছেন।