নড়াইলে ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

150

নড়াইলকণ্ঠ ॥ বাংলাদেশ জাতিয়তাবাদি ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নড়াইল জেলা ছাত্রদলের পক্ষ থেকে ৩৮ পাউন্ড কেক এতিম শিশুদের মাঝে বিতরণের মধ্যদিয়ে পালন করা হয়েছে।
রবিবার (১লা জানুয়ারী) দুপুরে নড়াইল জমিদার শিশু পরিবার ও নড়াইল পৌর গোরস্থান এলাকায় এতিমখানার প্রায় ২শতাধিক এতিম শিশুদের মাঝে কেক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলাছাত্র দলের সভাপতি শাহরিরায় রিজভি জর্জ, সাধারণ সম্পাদক খন্দকার ফসিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি রাজিব আহম্মেদ রাজু, যুগ্ন-সম্পাদক তরিকুল ইসলাম পিয়াল ও খন্দকার মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মুন্সি বাইজিদ বিল্লাহসহ ছাত্রদলের বিভিন্ন স্থরের নেতা কর্মিরা।
নড়াইল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খন্দকার ফসিয়ার রহমান জানান, বাংলাদেশ জাতিয়তাবাদি ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নড়াইল জেলা শাখার পক্ষ থেকে ব্যাপক কর্মসূিচর আয়োজন করা হয়েছিল। কিন্তু প্রসাশনে অনুমতি না পাওয়ায় আমরা স্বল্প পরিসরে অনুষ্ঠান করতে বাধ্য হয়েছি। অনুষ্ঠানের সম্পূর্ন কেক ২টি শিক্ষা প্রতিষ্ঠানের কমলমতি শিশুদের মাঝে বিতরণের মধ্যদিয়ে এবারকার মতো ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি শেষ করেছি।