নড়াইলে লার্নিং এন্ড আর্নিং মেলা

260

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলে লার্নিং এন্ড আর্নিং মেলা অনুষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে “ আমরা হবো nk_december_2016_221জয়ী, আমরা দূর্বার ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে আইসিটি হবে হাতিয়ার” এই শ্লোগানকে সামনে রেখে শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ মাঠ প্রাঙ্গন সুলতান মঞ্চে দিনব্যাপি এ মেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সিদ্দিকুর রহমান। পরে তিনি বিভিন্ন স্টল ঘুরে দেখেন।
উদ্বোধনী পর্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: হেলাল মাহমুদ শরীফ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টার, আল আমিন শিশির প্রমুখ। nk_december_2016_222
মেলার দ্বিতীয় উদ্যোগক্ততাদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। এসময় উদ্যোগক্তাদের অনুপ্রেরণা ও অভিজ্ঞতা বিনিময়ের উপর আলোচনা রাখেন, এলইডিপি’র কো-অর্ডিনেটর সাব্বির হোসেন, ওয়ার্ল্ড শেরা ফ্রিন্যান্সার জোহা বিশ্বাস, ফ্রিল্যান্সার দীপ্ত দাস, ফ্রিল্যান্সার জুয়ের আহম্মেদ ও ফ্রিল্যান্সার শোভন মন্ডল।
মেলায় বিভিন্ন উদ্যোগক্তা ব্যক্তি ও প্রতিষ্ঠানের ৪০টি স্টল বসে। মেলায় উদ্যোগক্ত ও বিভিন্ন প্রতষ্ঠান উদ্ভাবনী প্রজেক্ট প্রজেকশন করেন।