গ্রেপ্তার হচ্ছেন পপি?

128

নায়িকা পপির বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেছেন আদালত।দ্য আমেরিকা ড্রীমসিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অভিনয় না করার কারণে পরিচালক জসীম উদ্দিন সিএমএম আদালতে মামলা করেন।

গেলো ২২ ডিসেম্বর মামলাটি করা হয়। পরিচালক জসীম উদ্দিন যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে মামলাটি করেন আমমোক্তার সীন সিনারি প্রোডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া।

পিটিশনে বলা হয়, চিত্রনায়িকা পপিদ্য আমেরিকান ড্রীমছবিতে অভিনয়ের জন্য /১০/২০১৫ তারিখে চুক্তিবদ্ধ হয়ে দুলাখ টাকা নেন। কিন্তু ছবিটির শুটিংয়ের শিডিউল চেয়ে পপির সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি শিডিউল দেননি এবং যোগাযোগও করেননি। এমনকি তার কাছ থেকে চুক্তিবদ্ধ অর্থ ফেরত চেয়ে পপিকে উকিল নোটিশ পাঠানো হলে, তিনি ফেরত দিতে অস্বীকৃতি জানান

আসছে ফ্রেব্রুয়ারি নায়িকা পপিকে আদালতে হাজির হবার নির্দেশ দেয়া হয়েছে।

চলতি বছরেইঅক্ষরের একজন নায়ক নিজের অভিনীত সিনেমা মুক্তির আগে ওই ছবির প্রযোজকের বিরুদ্ধে মামলা করেন। দিন শেষে তিনি নিজেও মামলা থেকে নিজেকে গুটিয়ে নেন। অন্যদিকেঅক্ষরের একজন নায়িকা সংবাদকর্মীর বিরুদ্ধে মামলার ঘোষণা দিলেও শেষ পর্যন্ত সমঝোতা করেন। পপির মামলার ক্ষেত্রে বাদির এমন কিছু হবে কী না?

এমন প্রশ্নের জবাবে মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী বলেন, ব্যাপারে আমি কিছুই বলতে পারছি না। সম্পূর্ণ সিদ্ধান্ত নির্ভর করছে বাদির ওপর।

বছর পপিকে বাদ দিয়েই সিনেমাটির শুটিং শুরু করেন পরিচালক। এতে অংশ নেন চিত্রনায়ক সাইমন, চিত্রনায়িকা আইরিন, নবাগত নায়িকা সূচনা আজাদ।

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সদস্য না হয়েইদ্য আমেরিকা ড্রীমসিনেমাটি তৈরি শুরু করেন পরিচালক জসীম। বছরের মে মাসে সিনেমাটিতে আপত্তিকর দৃশ্য থাকার অভিযোগ এনে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি আইনি নোটিশের মাধ্যমে নিষেধাজ্ঞা জারি করে বাংলাদেশে শুটিংয়ের ওপর।