নড়াইলে যাত্রীবাহী বাস উল্টে মহিলাসহ আহত ২০

513

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে গিয়ে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের নড়াইল ও যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নড়াইল থেকে মাওয়াগামী যাত্রীবাহী বাস (খানজাহান আলী-ফরিদপুর-ব- ০৫-০০৩২) শহরের অদূরে মালিবাগ মোড় এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে যায়। এসময় মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়।
স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত আয়তন নেছা (৪০), শরীফা বেগম (২৫), জাহিদ (২২), মিন্টু মোল্যা (৪০), রিপন (৩০), খোরশেদা বেগম (৫০), মারুফ বিশ্বাস (২২), কুলসুম বেগম (৪০), নিজেলা বেগম (৬৫), সামিরা (২২), জিনিয়া (৮), প্রহল্লাদ পাল (৫০), খোকন (৩৯), সুমন (২৭), মোশাররফ মজুমদার (৪৫), খায়রুজ্জামানকে (৩৪) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মুমুর্ষ অবস্থায় চারজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর শোনার পর সেখানে পুুলিশ মোতায়েন করা হয়। ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।