যশোরে এক চীনা নাগরকিরে মরদহে উদ্ধার

126

নড়াইলকণ্ঠ ॥ যশোর সদরের উপশহর এলাকায় চ্যাং হিং সং (৪৫) নামের চীনের এক নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

আজ বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

নিহত চ্যাং হিং সং ইজিবাইকের ব্যাটারির আমদানিকারক ছিলেন। এ ব্যবসার কারণে তিনি দীর্ঘদিন ধরে যশোর উপশহর এলাকার মহিলা কলেজের পাশে হামিদা ভিলা নামে তিনতলা একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন।

চ্যান হিংসান যশোরে ব্যাটারি চালিত অটোরিকশার যন্ত্রাংশের ব্যবসা করতেন। পরিবারসহ সেখানেই থাকতেন তিনি। চ্যানের স্ত্রী জানান তাদের দুই কর্মচারী মুক্তাদির ও নাজমুল হাসান গভীর রাতে বাসা থেকে ডেকে নিয়ে যায় তার স্বামীকে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে চ্যাং হিং সং নিখোঁজ রয়েছেন মর্মে থানায় অভিযোগ করতে যান তাঁর ব্যক্তিগত সহকারী নাজমুল। এ সময় পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ তাঁকে আটক করে ওই বাড়ি থেকে চ্যাং হিং সংয়ের লাশ উদ্ধার করে। এর পর নাজমুলের ভাইপো মুক্তাদিরকেও আটক করে পুলিশ।আটক দুজন হলেন নাজমুল ও মুক্তাদির। তাঁদের বাড়ি নেত্রকোনা জেলায়।

যশোরের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান জানান, টাকা আত্মসাতের জন্যই চ্যাংকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এসপি আরো জানান, খবর পেয়ে ঢাকা থেকে চ্যাং হিং সংয়ের স্ত্রী টেমু লাই এন যশোর পৌঁছেছেন। পুলিশ চ্যাংয়ের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাচ্ছে।