বাগেরহাট প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে আলোচনা

151

নড়াইলকণ্ঠ ॥ বাগেরহাট প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে প্রেসক্লাবের অধ্যক্ষ মীর জুলফিকার আলী লুলু অডিটরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মো. শাহ্ আলম টুকুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা।
আলোচনা সভায় ক্লাবের সদস্য এবং প্রয়াত সদস্যদের স্বজনরা বক্তব্য দেন। বক্তারা মরহুম সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
১৯৭৪ সালে বাগেরহাট প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত যে সকল কীর্তিমান সদস্যদের প্রেসক্লাব হারিয়েছে তাঁদের মধ্যে রয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আ স ম মোস্তাফিজুর রহমান, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মো. আনোয়ারুল ইকবাল, শেখ আমজাদ আলী গোরাই মিয়া, আব্দুল বারী ইজারাদার, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম খোকন, এস এম মাহেরুদ্দীন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শাহাবউদ্দীন আহমেদ, ডা. মুজিবর রহমান, শেখ নজিবর রহমান, অধ্যক্ষ মীর জুলফিকার আলী লুলু, মাজাহারুল ইসলাম বাবু মিয়া এবং অ্যাডভোকেট মল্লিক মোফাজ্জেল হোসেন।
আলোচনা সভায় প্রয়াত এ সকল সদস্যদের স্মরণ করা হয়। এর আগে কোরানখানি ও পরে দোয়া অনুষ্ঠিত হয়।