নড়াইল জেলা আ’লীগের বর্ধিত সভায় ৪০জনের নাম পাঠানোর সিদ্ধান্ত

134

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ও সাধারণ সদস্য মিলে মোট ২০টি পদের বিপরীতে ৪০ জন মনোনয়ন প্রত্যাশীদের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, জিপি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারন সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু, যুবলীগ নেতা হাফিজ খান মিলন প্রমূখ।
দলীয় সূত্রে জানা গেছে, ১৫ জন সাধারণ ও ৫জন সংরক্ষিত আসনের বিপরীতে ২জন করে প্রার্থী বাছাই করে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়। মনোনয় বাছাইয়ের লক্ষ্যে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।