নড়াইলের লোহাগড়ায় যুবকের মৃতদেহ উদ্ধার

128

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলে লোহাগড়া উপজেলার দেবীগ্রাম থেকে নিখোঁজের তিনদিন পর মামুন মোল্যা (১৮) নামে যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে বিলের মধ্যের ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানান, দেবী গ্রামের ইকবার মোল্যার ছেলে মামুন গত সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় নিখোঁজ হন। এরপর বহু খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকালে কৃষকরা মাঠে কাজ করতে গিয়ে ধানক্ষেতে মৃতদেহ দেখতে পায়। পরে লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মামুনের মাথায়, ঘাড়ে কোপের চিহ্ন, দুই পায়ের রগ কাটা এবং মাজা থেকে নিচের অংশের মাংস কেটে ফেলা হয়েছে।
পারিবারিকসূত্রে জানাগেছে, মামুন মালয়েশিয়া যাবার চেষ্টা করছিল। চার ভাই বোনের মধ্যে সে ছোট। বড় ভাই মঞ্জুর মোল্যা মালয়েশিয়ায় থাকে। মামুনকেও মালয়েশিয়া নেয়ার প্রক্রিয়া চলছিল। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা ক্উে এখনো বলতে পারেনি।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।