নড়াইলে করোনার প্রাদূর্ভাবরোধে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ডিসি’র উপকরণ বিতরণ

32

স্টাফ রিপোর্টার ॥ নড়াইলে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদূর্ভাবরোধে জনসাধারণের মধ্যে বিতরণের জন্য স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে। করোনা মোকাবেলায়ও জনসাধারণের মধ্যে ব্যাপক প্রচার-প্রচারণার লক্ষ্যে প্রত্যেক স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩ হাজার করে নগদ টাকাও প্রদান করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার ০৮ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান স্বেচ্ছাবেসী সংগঠনের প্রতিনিধিদের হাতে এসব উপকরণ তুলে দেন। উপকরণের মধ্যে রয়েছে, মাস্ক, স্যানিটাইজ হিসেবে হ্যাক্সিসল ও সাবান।

জেলা প্রশাসনের আয়োজনে উপকরণ বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, এনডিসি মো. জাহিদুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট নড়াইল ইউনিটিরে প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জেলা মহিলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক কাউন্সিলর শরফুল আলম লিটু, বঙ্গবন্ধু স্কোয়াডের প্রধান সমন্বয়ক মাহফুজুর রহমান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিনিধি রাজু বাধনের হায়দার আপণসহ অন্যান্য সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

স্বেচ্ছাসেবী সংগঠন সমূহকে উৎস দেয়ার জন্য জেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে এ সব উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।