মাশরাফীর উদ্যোগে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন

47
All-focus
All-focus

এস এম সুলতান একাদশ বিজয়ী, রানার আপ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ

স্টাফ রিপোর্টার : মাশরাফীর উদ্যোগে অনুষ্ঠিত বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় থেকে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এস এম সুলতান একাদশ বনাম বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশের মধ্যে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়। এ টুর্নামেন্টে এস এম সুলতান একাদশ বিজয়ী হয় এবং রানা আপা হয় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ। এস এম সুলতান ২০ ওভারে ১৪৪ রান ৬ উইকেট করে এবং বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ ২০ ওভারে ১৩৭ রান ৭ উইকেট অর্জন করে।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কিংবদন্তি অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সার্বিক ব্যবস্থাপনায় নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। প্রতিমন্ত্রী এ সময় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বলেন, মাশরাফীর অনুরোধে নড়াইলের একটি সম্পূন্ন ইনডোর স্টেডিয়াম নির্মাণ করা হবে।

নড়াইলে জেলা প্রশসাক মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের সংযুক্ত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়া, বিশেষ অতিথি সাবেক মহাপরিচালক, স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) অবসরপ্রাপ্ত মেজর জেনারেল শেখ মোহাম্মদ আমান হাসান এন,ডি,ইউ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ শোয়েবুল আলম (এনডিসি), আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা।

All-focus

এসময় সরাসরি মাঠে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক শেখ নাজমুল আলম বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মোল্যা নজরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম(বার) এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা প্রমুখ।

উল্লেখ্য, বিপিএলের আদলে এই টুর্নামেন্ট গত ২৯ ডিসেম্বর ২০২০ ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের এমপি। এসময় আরো বক্তব্য রাখেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ। টুর্নামেন্টের খেলা গত ৩০ ডিসেম্বর ২০২০ থেকে প্রতিদিন সকাল ১০ টা থেকে অনুষ্ঠিত হয়েছে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে।