১০ দিনেও উদ্ধার হয়নি নিখোঁজ লোহাগাড়ার ব্যবসায়ী

4

ডেস্ক রিপোর্ট: নিখোঁজের পর ১০ দিন পার হয়ে গেলেও উদ্ধার হয়নি চট্টগ্রামের লোহাগাড়ার ব্যবসায়ী ও জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন।

নিখোঁজ হওয়ার পর আনোয়ার হোসেন এর ছোট ভাই মোহাম্মদ সেলিম লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু লোহাগাড়া থানা পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি। এদিকে ছেলের খোঁজে ও অজানা আশঙ্কায় মা, তাঁর স্ত্রী, তিন সন্তান সহ নিকটাত্মীয়রা হতশায় রয়েছেন বলে জানা গেছে।

নিখোঁজ লোহাগাড়ার ব্যবসায়ী ও জাতীয় পার্টির নেতার ছোট ভাই মোহাম্মদ সেলিম জানান, গত ৩০ ডিসেম্বর রাত ৮টায় দরবেশহাট থেকে বাসার ফেরার পথে নিখোঁজ হন। এসময় সময় তার কাছে নগদ ২ লক্ষ টাকা ছিল। আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও গত এক সপ্তাহেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, নিখোঁজের পর তার নাম্বার থেকে কল দিয়ে আমাদের কাছে মুক্তিপণ দাবি করেছিল। পরে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি।

নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধারের দাবিতে গত মঙ্গলবার উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে নিঁখোজের এতদিন পরও আনোয়ার হোসেন উদ্ধার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের জবাবে স্ত্রী নার্গিস আক্তার আনোয়ার হোসেনের নিঁখোজের ব্যপারে সু-নির্দিষ্ট ভাবে কারো বিরুদ্ধে অভিযোগ তুলেননি। তবে সন্দেহের তীর সম্প্রতি সমাপ্ত লোহাগাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার সাথে যারা ছিলেন তাদের দিকে। স্ত্রী নার্গিস আক্তার কান্না জড়িত কণ্ঠে বলেন, তিনি স্বামীকে স্ব-শরীরে উদ্ধার করতে কর্তৃপক্ষের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে নিখোঁজ ব্যবসায়ীকে জীবিত উদ্ধারে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।