নড়াইলে আ’লীগ কর্মীর দু’পায়ের রগ কর্তন

154

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার আসন্ন চাঁচুড়ী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান লুৎফর রহমান ও তার ভাই কুখ্যাত সন্ত্রাসী মশিয়ার রহমান বাহিনী প্রতিপক্ষ আ’লীগ কর্মী ফুরকান শিকদারের (৫০) দু’পায়ের রগ কর্তনসহ কুপিয়ে মারাতœব জখম করেছে। শনিবার (৫ মার্চ) ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত আ’লীগ কর্মীর বাড়ি উপজেলার আটলিয়া গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মেধাবী কলেজ ছাত্র রাজু হত্যা মামলার হুলিয়া প্রাপ্ত আসামী সন্ত্রাসী মশিয়ার রহমান,সোহেল,সুমন ও কালামসহ তাদের বাহিনী ঘটনার পূর্বে উপজেলার পুরুলিয়া মোড় সংলগ্ন স’ মিলে ওৎ পেতে থেকে আচমকা হামলা চালিয়ে ফুরকান শিকদারের দু’পায়ের রগসহ হাড় কর্তন ও কুপিয়ে মারাতœ জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মূমুর্ষূ অবস্থায় নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। আহত ফুরকান শিকদারের পরিবারের অভিযোগ,ঘটনার পর পুলিশ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার পরিবর্তে তাদের সহযোগিতায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। বর্তমানে উক্ত এলাকার নিরীহ জনগনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

উল্লেখ্য, আগামী ২৮ মে ৫ম পর্যায়ের নির্বাচনে এ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে শুরু হয়েছে প্রচার-প্রচারনা। এ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান লুৎফর রহমান স্বতন্ত্রে এবং আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নির্বাচন করবেন।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘জড়িতদের আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়া হবে। এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।’