নড়াইলে স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে মিথ্যা জিডিতে ক্ষোভ প্রকাশ

127

নড়াইল কণ্ঠ : নড়াইলে রূপগঞ্জ বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী পলাশ মালাকারের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মিথ্যা ও হয়রানীমূলক জিডি করায় এলাকাবাসি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে। গত ১ জানুয়ারী মুলিয়া ইউনিয়নের বাসাভটা গ্রামের স্বর্ণ ব্যবসায়ী ও সাবেক ইউপি সদস্য পলাশ মালাকারের বিরুদ্ধে বাঁশভিটা গ্রামের মৃত কালী চরন রায়ের ছেলে নিরোদ রায়ের করা জিডি খানা ইউনিয়ন পর্যায় সালিশী বৈঠকে তদন্তপূর্বক জিডির তথ্যাদি সম্পূর্ণ মিথ্যা প্রমাণিত হওয়ায় এলাকাবাসি এ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে। সালিশ বৈঠকের সভাপতিত্ব করেন মুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী।

সালিশ বৈঠক থেকে জানা যায়, গত ২৬ ডিসেম্বর নিরোদ রায়ের করা জিডিতে উল্লেখ করা হয় পলাশ মালাকার নিরোদ রায়কে জীবনণাশ্ব ও ভয়ভীতি প্রদর্শন করেছে। বিষয়টি সালিশীগণ সরেজমিনে জিজ্ঞাসাবাদের জন্যে গেলে নিরোদ রায় জানায় , আমি পলাশের নাম দেই নাই। যারা দিয়েছে তাদের নাম আমি এই মূহুর্তে বলতে পারছি না।

বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিগোচর করার জন্য পলাশ মালাকার প্রতিকার ও নিরোদ রায়ের করা জিডি বিষয়টি সুষ্ঠু তদন্তের জন্য গত ৪ জানুয়ারী নড়াইল থানায় একটি জিডি করেছে। জিডি নং-১৩২।