কাতারে উড়াল দিলো ফুটবল দল কোভিড আক্রান্ত খেলোয়াড় মানিক ছাড়াই

22

ডেস্ক রিপোটার: আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে দশটায় দোহার উদ্দেশে ঢাকা ছেড়ে যায় ২৭ সদস্যের দল। ৪ ডিসেম্বর কাতারের বিরুদ্ধে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই ম্যাচ খেলতে ২৭ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

এই বিশাল বহরে থাকছেন না কোচ জেমি ডে ও ডিফেন্ডার মঞ্জুরুর রহমান মানিক। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে তারা। সুস্থ হলে দোহায় দলের সঙ্গে যোগ দেবেন দু’জনই। গত ২৪ অক্টোবর থেকে ট্রেনিং ক্যাম্প করছে জাতীয় দলের খেলোয়াড়রা। ৩৬ জনের ওই ক্যাম্প থেকে গোলকিপার শহীদুল আলম সোহেল, টুটুল বাদশা, তারিক কাজী, মাশুক মিয়া জনি, আরিফুর রহমান ও মো. আব্দুল্লাহ বাদ পড়েছেন। ম্যানেজার হিসেবে আমের খান, গোলকিপিং কোচ লেস ক্লিভলি, ফিটনেস কোচ ইভান রাজলগ ও ফিজিও আন্দ্রে হুয়ান কার্ল প্রথমবার দলের সঙ্গে দেশের বাইরে যাচ্ছেন।

বাংলাদেশ দল: আশরাফুল রানা, আনিসুর জিকো, পাপ্পু হোসেন, তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রায়হান হাসান, রহমত মিয়া, ইয়াসির আরাফাত, আতিকুর ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মামুনুল ইসলাম, সোহেল রানা, রিয়াদুল রাফি, জামাল ভূঁইয়া, মানিক মোল্লা, রাকিব হোসেন, নাবীব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দিন, এমএস বাবলু, সুমন রেজা।