লোহাগড়ায় শিল্পকলা কবি সাহিত্যিক ও লোকজ শিল্পী সমন্বয় পরিষদের কমিটি গঠন

5

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলের লোহাগড়ায় শিল্পকলা কবি সাহিত্যিক ও লোকজ শিল্পী সম্বনয় পরিষদের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠনের লক্ষ্যে গতকাল সোমবার সকাল ১০ টায় লোহাগড়া রামনারায়রন পাবলিক লাইব্রেরী সভা কক্ষে সাবেক আহবায়ক কবি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও কবি সৈয়দ খায়রুল আলমের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতি ছিলেন জেলা সম্পাদক কবি সৈয়দ হাসমত আলী। বিশেষ অতিথি কবি সৈয়দ নুর আলী।

সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে গোলাম মোস্তফাকে সভাপতি ও চেয়ারম্যান (নিসরাপ) কবি সৈয়দ খায়রুল আলমকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ড. মো ওহিদুজ্জামান, সহ-সভাপতি বিএম লিয়াকত হাসান, সহসম্পাদক ডা. রবিন্দ্রনাথ বিশ্বাস, সহসম্পাদক এস এম জসিম উদ্দিন, উপজেলা সম্বনায়ক: ভরত চন্দ্র বিশ্বাস, আঞ্চলিক সম্বনায়ক নারায়ণ চন্দ্র বিশ্বাস, আঞ্চলিক সম্বনায়ক মিলন হোসেন খান, আঞ্চলিক সম্বনায়ক জব্বার বয়াতি, সাহিত্য সম্পাদক কামনা ইসলাম, সহ-সাহিত্য সম্পাদক রমজান আল সিয়াম, সঙ্গিত সম্পাদক মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, সহসঙ্গিত সম্পাদক হেলেনা হাসান হেনা, অর্থ ও দপ্তর সম্পাদক বেগম শেফালি বিশ্বাস।