নড়াইলে কলেজ শিক্ষক হত্যার ঘটনায় এসপির প্রেসব্রিফিং, দুই যুবক গ্রেফতার

121

নড়াইলকণ্ঠ ॥ নড়াইলে চাঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় দুই তরুণকে গ্রেপ্তার করেছে নড়াইল পুলিশ।

জেলা পুলিশের আয়োজনে রবিবার (০১ নভেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেসব্রিফিংএ পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সাংবাদিকদের জানান, কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হত্যার ঘটনায় পুলিশ গেলো শুক্রবার রাতে সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামের একটি মাছের ঘের থেকে নরোত্তম দত্তের ছেলে একাদশ শ্রেণির ছাত্র রাজু দত্তকে (১৮) ও শনিবার সকালে দোগাছি গ্রামে বিলের মধ্যে থেকে রাজুর বন্ধু পার্শ্ববর্তী যশোর জেলার জামদিয়া ইউনিয়নের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে আলম সাধুর চালক দিপু বিশ্বাসকে (১৮) আটক করে। গ্রেপ্তারকৃতরা হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

আসামি দীপুকে আজ রবিবার (০১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ মো. জাহিদুল সদর আমলী আদালতে, রাজু দত্তকে শনিবার সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ মো. মোরশেদুল আলমের আদালতে জবানবন্দি দেয়।

শনিবার সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত নিহতের বাড়ির পূর্ব পাশের একটি ডোবা থেকে চাবির ছড়া বাড়ির ফল কাটা ছুরি এবং অরুণ রায়ের ব্যবহৃত একটি টুপি উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে কথা বলে জানা গেছে ব্যক্তিগত রাগ, ক্ষোভ, আক্রোশ ছিল। এ ব্যাপারে আরও যাচাই-বাছাই করা হচ্ছে।

এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে বেনাহাটী গ্রামের অরুণ রায়ের বাড়ির শয়নকক্ষ থেকে তাঁর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর স্ত্রী নিভা রানী পাঠক পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নড়াইল সদর থানায় মামলা করেন।