সাতক্ষীরায় হিন্দু পরিষদের দুর্গাপুজায় তিন দিনের ছুটির দাবীতে মানববন্ধন

20

মাধব দত্ত,সাতক্ষীরা : শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে তিন দিনের সরকারি ছুটি, সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়ন ও সাভারের হিন্দু কিশোরী নীলা রায় হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাতক্ষীরা আশাশুনি সড়কে বাংলাদেশ হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলার শাখা আয়োজনে এ কর্মসুচি পালিত হয়।

সংগঠণটির প্রধান সম্বনায়ক এড. পঙ্কজ মল্লিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এড. সোমনাথ ব্যানার্জী,আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, যুব পরিষদের আহবায়ক কামনাশীষ মন্ডল. সদস্য সচিব মনোদীপ মন্ডল, ছাত্র পরিষদের আহবায়ক ধীমান সরকার, তাপস ঘোষ, তাপস জোয়াদ্দার, প্রশান্ত দাশ, দীপংকর মন্ডল প্রমুখ। মানবন্ধনবে বক্তব্যরা শারাদীয় দুর্গোৎসবে সরকারি ১ দিনের ছুটির পরিবর্তে ৩ দিনের ছুটি ঘোষনার জন্য সরকারের নিকট ও প্রধানমন্ত্রী সমীপে উদাত্ত আহবান জানান। সাথে সাথে সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের জন্য জোর দাবী জানান। সাভারে হিন্দু না বালিকা নীলা রায় এর হত্যাকারি মিজানুর রহমানকে অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচার আইনে বিচার শেষ করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।