নড়াইলের চন্ডিবরপুর ইউপি সদস্য মাহাবুরকে হত্যাচেষ্টা

8

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য মাহাবুবুর রহমান মোল্যাকে (৩৮) পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। ঘটনার সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও পুড়িয়ে দেয়া হয়েছে। রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানাগেছে, ভুমুরদিয়া গ্রামের সাবেক মেম্বর ছানোয়ার মোল্যার ছেলে বতর্মান মেম্বর মাহাবুর মোল্যা গত রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় ফেদী বাজার থেকে মোটর সাইকেলযোগে নিজবাড়ি ভুমুরদিয়া গ্রামে যাচ্ছিলেন। ভুমুরদিয়া গ্রামের একটি ব্রীজের কাছে পৌছালে দুর্বৃত্তরা রাম্দায় বাঁশ ঠেকিয়ে তার গতিরোধ করে। এসময় তাকে বেপরোয়াভাবে মারপিট ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে দুর্বত্তরা পালিয়ে যায়। যাবার সময় তার মোটর সাইকেলটিকে পুড়িয়ে দেয়। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে গুরুতর জখম অবস্থায় মাহাবুরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের পিতা সাবেক ইউপি সদস্য ছানোয়ার মোল্যা বলেন, ‘আমার ছেলে ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন। এলাকায় মাদক প্রতিরোধেও তার যথেষ্ট ভুমিকা রয়েছে। তবে কি কারনে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে তা এখনও বোধগম্য নয়। ঘটনার পর এখন পর্যন্ত ১৪ ঘন্টা অতিবাহিত হলেও তার জ্ঞান ফেরেনি। তবে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা অথবা প্রতিপক্ষের লোকজন হামলা চালাতে পারে বলে এলাকাবাসি ধারণা করছে ।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ঘটনার সাথে জড়িতদের খুজে বের করার জোর চেষ্টা চলছে। তবে এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি।