নড়াইলে বিদ্যুতের স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপনের উদ্বোধন

53

নড়াইলে ওজোপাডিকো স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপনের উদ্বোধন করেছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি প্রধান অতিথি হিসেবে এ স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপনের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য দেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. সুলতান আহমেদ, চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, ওজোপাডিকো ও অতিরিক্ত সচিব (পরিকল্পনা, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়) রহমত উল্লাহ মোঃ দস্তগীর এনডিসি, ওজোপাডিকো ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী জনাব মোঃ শফিক উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন বিশ্বাস, সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন খান নিলু, নড়াইলে পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, ওজোপাডিকো পরিচালনা ও সংরক্ষণ সার্কেল ও প্রকল্প পরিচালক, স্মার্ট প্রি-পেমেন্ট মিটারের তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রকৌশলী শহীদুল আলম।

নড়াইল জেলা প্রশাসন ও ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের আয়োজন এ অনুষ্ঠান করা হয়।