‘মির্জাপুর স্কুলে ফ‌টোগ্রা‌ফি প্র‌তি‌যো‌গিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

131

‘মির্জাপুর মাধ‌্যমিক বিদ‌্যালয় স্টু‌ডেন্টস`ফোরামের “‌মিমা‌বি অনলাইন ফ‌টোগ্রা‌ফি প্র‌তি‌যো‌গিতার পুরস্কার ও সা‌র্টি‌ফি‌কেট বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর)

নড়াইল সদর উপজেলার মির্জাপুর মাধ‌্যমিক বিদ‌্যালয়ের হলরু‌মে এ অনু‌ষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন মির্জাপুর মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক আবু বককার গাজী, প্রধান অ‌তি‌থি ছি‌লেন জনাব শেখ আ‌নিসুল ইসলাম (চেয়ারম‌্যান,১২নং বিছালী ইউ‌পি‌)।

এছাড়া অন‌্যান‌্য উপস্থিত ছিলেন, মির্জাপুর ইউনাই‌টেড ডি‌গ্রি ক‌লেজের ভারপ্রাপ্ত অধ‌্যক্ষ আকতার হো‌সেন কিংকু, বিছালী ইউ‌পি সদস্য শেখ আ‌জিম হো‌সেন,এসএম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউ‌ন্ডেশনের পরিচালক ‌লিজা হাসান,মির্জাপুর প‌থিকৃৎ সংসদের সাধারণ সম্পাদক খন্দকার মাকদুম বিল্লাহ, বিদ‌্যাল‌য়ের অন‌্যান‌্য শিক্ষকবৃন্দ ও গ্রামবাসী উপ‌স্থিত ছি‌লেন ।

আমন্ত্রিত অ‌তি‌থিবৃন্দ বি‌ভিন্ন ক‌্যাটাগ‌রি‌তে বিজয়ী‌দের ম‌ধ্যে পুরস্কার হি‌সে‌বে ক্রেস্ট ও সা‌র্টি‌ফি‌কেট প্রদান ক‌রেন । এ প্রোগ্রা‌মে ফে‌ারা‌মের মুনশী সো‌হেল রানা, হাদীউজ্জামান সুজন, স‌ফিক আহ‌মেদ, মোঃ‌নিয়াজ মো‌র্শেদ, অ‌চিন্ত‌্য আ‌সিফ,শেখ রু‌বেল হো‌সেন, শেখ না‌বিল ‌হো‌সেন, কাজী সৌ‌মিক প্রমুখ সা‌র্বিক সহ‌যো‌গিতা ও তত্ত্বাবধান ক‌রে‌ছেন ।