আরও দু’টি ছবি বিদ্যা সিনহা সাহা মিমের ডায়রিতে যোগ হচ্ছে

73

এসময়কারের ব্যস্ততম এক্টরস বিদ্যা সিনহা সাহা মীম। যদিও সম্প্রতি বৈশ্বিক মহামারি করোনার কারণে গত বেশ কয়েক মাস তিনিও থেকেছেন কাজের বাইরে। কিন্তু দেশের অন্যান্য সেক্টরের মতো বিনোদন জগতের কাজও যেহেতু স্বাস্থবিধি মেনে চলতে শুরু করেছে, তাই মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন মীমও।

গত বছরের শেষে এই নায়িকা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন। সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। কয়েক মাস ধরে বন্ধ থাকা সিনেমা হলগুলো চালু হলেই ‘পরাণ’-এর মুক্তির ব্যবস্থা করবেন নির্মাতা কর্তৃপক্ষ।

এছাড়া চলতি বছরে ‘ইত্তেফাক’ নামে আরেকটি ছবির শুটিং শুরু করেন মিম। এটির পরিচালকও রায়হান রাফি। তবে ছবিটির কাজ এখনো শেষ হয়নি। করোনার কারণে আটকে গিয়েছিল। কবে শেষ হবে সে ব্যাপারে কিছু জানেন না মীম। নায়িকা জানান, এ ব্যাপারে পরিচালক-প্রযোজকরাই ভালো বলতে পারবেন।

নতুন খবর হলো, দুটি ছবির কাজ চলমান থাকা অবস্থায় খুব শিগগির আরও দুটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী মীম। নায়িকা জানান, ‘আগামী মাসে ছবি দুটিতে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর হবে। এরপর অক্টোবর মাসের মাঝামাঝি সময় থেকে একটি ছবির শুটিং শুরু হবে।’

মীম বলেন, ‘নতুন ছবির কাজ দিয়েই শুটিংয়ে ফিরব। এর আগে পুরনো কোনো ছবির কাজ করব না। তাই ফিটনেস ঠিক রাখার জন্য এখন থেকেই নিয়মিত জিম করছি। কারণ শুটিং শুরু হয়ে গেলে তখন ফিটনেস ঠিক রাখার কাজটি করার জন্য সময় পাব না। পাশাপাশি আমার একটি ইউটিউব চ্যানেল আছে, সেটি নিয়েও ব্যস্ত আছি।’

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর একই বছর হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন মীম। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ ছবিটির জন্য ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে তিনি যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।