নড়াইলে কলেজ ছাত্র হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন 

92

নড়াইল কণ্ঠ : নড়াইলে এক কলেজ ছাত্রকে হত্যার অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এলাকাবাসীর আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে পুলিশ এসে সড়ক থেকে তাদের সরিয়ে দিলে যানচলাচল শুরু হয়।

নড়াইল প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ছেলের পিতা হেদায়েত শেখ, মাতা রেবা বেগম, এলাকাবাসী রাকিব সিকদার নয়ন, মামুন প্রমূখ।

প্রসঙ্গত, নড়াইল পৌরসভার দক্ষিননড়াইল গ্রামের হেদায়েত শেখের ছেলে ও নড়াইল পলিটেকনিক স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র আহাদুল ইসলামের সাথে প্রতিবেশি তরিকুল ইসলামের কন্যা মারিয়া ইসলাম তন্নীর সাথে প্রেমজ সর্ম্পক গড়ে ওঠে। এ বিষয়টি নিয়ে গত ১০-১৫ দিন আগে তরিকুল ইসলামের এক প্রতিবেশি আমাদের বাড়িতে এসে নানাভাবে ভয়-ভিতি প্রদর্শন করে। গত ২৪ ফেব্রুয়ারি বুধবার রাতে আহাদুল বাড়ির পার্শে তার খালার বাড়ি গিয়ে ক্রিকেট খেলা দেখছিল। রাত আনুমানিক ৯টা সাড়ে নয়টার দিক তাকে কেবা কারা ফোনে ঐ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত তিনটার দিক তরিকুল ইসলামের বাড়ির পার্শের লোকজন এসে আমাকে জানায় আপনার ছেলে আহাদুল তরিকুল ইসলামের বাড়ির বাউন্ডারি ওয়ালের ভিতরে থাকা ছোট একটি লিচু গাছের সাথে ফাস নিয়ে মারা গেছে। পরদি সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করে।

এদিকে থানা পুলিশ বলছেন ময়নাতদন্তের প্রতিবেদনের পর আইনগত পদক্ষেপ নেওয়া হবে।