মেধাবী ক্রীড়া সাংবাদিক তাপসের মৃত্যু

19

নড়াইল কণ্ঠ ডেস্ক : আজ দেশজুড়ে পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল আযহা। ঈদের এই খুশির দিনে দেশের ক্রীড়া জগতে নেমে এলো এক দুঃসংবাদ। বেসরকারি টিভি চ্যানেল নিউজ টুয়েন্টি ফোরের জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক তাপস জুবায়ের আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৩৮ বছর বয়সী এই ক্রীড়া সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

গতকাল শুক্রবার (৩১ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি। পারিবারিক সূত্রে জানা যায়, গেলো বৃহস্পতিবার থেকেই শরীরে জ্বর ছিলো এই ক্রীড়া সাংবাদিকের।

গতরাতে বাসা থেকে অফিসে যাওয়ার সময় শ্বাসকষ্টে হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন তাপস। এরপর তাকে দ্রুত রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। কিন্তু, সেখানে আইসিইউর খালি না থাকায় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পরপরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাপস জুবায়ের।

ক্রীড়া সাংবাদিক অঙ্গনের পরিচিত মুখ তাপস বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের (সিএমএস) সাবেক শিক্ষার্থী ছিলেন।

২০০৯ সালে আরটিভিতে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর চ্যানেল নাইনে কয়েক বছর কাজ করার পর নিউজ টুয়েন্টি ফোরের ক্রীড়া বিভাগের দায়িত্ব নেন মেধাবী এই ক্রীড়া সাংবাদিক।