নড়াইলে দেবি বড়বাড়ি’র পক্ষ থেকে দুঃস্থ-অসহায়দের খাদ্য সহায়তা প্রদান

85

নড়াইলের লোহাগড়ায়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের দেবি (বড়বাড়ি)’র পক্ষ থেকে দুঃস্থ-অসহায় এবং কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার (১৫ মে) প্রায় তিনশত দুঃস্থ-অসহায় এবং কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইনামুল হক (জিল্লু), ফয়জুল হক(রোম), কবিরুল হক (লাবু), সঞ্চিতা হক (রিক্তা), খায়রুল হক, ইহ সানুল হক, ফাহিমুল হক, মহিউল হক হাসু, মাসুদুল হক মাসু, আয়ুব শেখ, মাসুদ শেখ, রিপন শেখ, হিরক শেখ ও ইব্রাহিম শেখ।

খাদ্য সামগ্রী পেয়ে পারভীন বেগম, মোয়াজ্জেম হোসেন, মোস্ত কাজী বলেন, আমরা গরীব মানুষ এই দুঃসময়ে খাদ্য সামগ্রী পেয়ে আমরা পরিবার পরিজন নিয়ে খেয়ে বাঁচতে পারব। এসব পেয়ে আমরা খুব খুশি।

সমাজ সেবক ইনামুল হক জিল্লু বলেন, মহামারি করোনাভাইরে দেশের অনেক মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছেন। সরকারের পক্ষ থেকে খাদ্যসহ নগদ অর্থ প্রদান করা হলেও শুধু সরকারের ওপর ভরসা করে না থেকে প্রতিটি স্বচ্ছল নাগরীকের দায়িত্ব আমাদের আশে পাশের দুঃস্থ-অসহায় ও কর্মহীনদের পাশে দাড়ানো। আমাদের পরিবারের পক্ষ থেকে এলাকার প্রায় ৩’শ পরিবারকে খাদ্য সাহায়তা প্রদান করা হয়েছে। নিজ নিজ অবস্থান থেকে সমাজের বৃত্তবানদের অসহায়দের পাশে দাড়ানোর আহ্বানও তিনি।