নড়াইলের লোহাগড়ায় ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

123

নড়াইল কণ্ঠ : লোহাগড়া উপজেলার মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ রয়েছে। বুুধবার (১৮ নভেম্বর) বেলা ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে ওই ছাত্রীর আলামত সংগ্রহ করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা পঞ্চম শ্রেণির ছাত্রী ঘরের পাশে টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় তার পরিচিত একই এলাকার মনিরুল (২০) তাকে রাস্তার পাশে ডেকে নেয়। পরে নড়াইল-কালনা সড়কের মাইটকুমড়া যাত্রী ছাউনির পাশের বাগানে মনিরুলসহ তার পরিচিত কালনা গ্রামের তুহিন, হাসান ও রানা ওইছাত্রীকে ধর্ষণ করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ আছাদুজ্জামান মুন্সী জানান, বুধবার ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চারজনের নামে লোহাগড়া থানায় মামলা দায়ের এবং অভিযুক্ত মনিরুলকে গ্রেফতার করা হয়েছে।