কালিয়ায় শেখ হাসিনার শুভেচ্ছা উপহার তুলে দিলেন নিলু খান

55

নড়াইল কণ্ঠ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইল-১ আসনের সালামাবাদ ইউনিয়নে ১০০টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভালোবাসার উপহার তুলে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

মঙ্গলবার (৫ মে) নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাকা স্কুল মাঠে শত পরিবারের মাঝে নীলু খাতের ব্যক্তিগত অর্থায়নে এ সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া গত ২ মে নড়াইল -১ আসনের অন্যান্য জনপদে ১০০০ পরিবারকে ভালোবাসার উপহার বিতরণ করেন নড়াইল জেলা আওয়ামী লগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারে পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন জেলা আওয়ামী লীগের ঔনেতা।

এছাড়াও জানাগেছে, দেশে করোনার প্রভাব শুরু হওয়ার প্রাক্কালে ২০ হাজার করোনা সচেতনতা লিফলেট, ১৫ হাজার মাস্ক ও ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছিলেন আওয়ামী নেতা নিজামুদ্দিন খান নীলু। নড়াইল আওয়ামী লীগের এই নেতা আগামী ঈদুল ফিতর পর্যন্ত তার এই কার্যক্রম অব্যাহত রাখবেন।

এই ভালোবাসার উপহার সাধারণ মানুষের হাতে তুলে দেন সালামাবাদ ইউনিয়ন এর চেয়ারম্যান শামীম আহমেদ, জেলা পরিষদ সদস্য শেখ মাসুদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা আনু ও ছাত্রলীগের নেতা এফ এম সোহাগ প্রমুখ।